চায়ের দোকানীদের মাঝে ময়লা ফেলার ডাস্টবিন বিতরণ

উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু

উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু

কলারোয়ায় চায়ের দোকানীদের মাঝে শতাধিক ময়লা ফেলার ডাস্টবিন বিতরণ করা হয়েছে। বুধবার (২২মার্চ) সকালে উপজেলা পরিষদ হলরুমে সেবা বাংলাদেশের পক্ষ থেকে ওই ডাষ্টবিন বিতরণ করা হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলার চায়ের দোকানীদের মাঝে ওই ডাষ্টবিন বিতরণের শুভ উদ্বোধন ঘোষনা করেন। 

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস, কলারোয়া পৌরসভার মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নিলা, সেবা বাংলাদেশের প্রতিনিধি সোলাইমান, বজলুর রহমান, রবিউল ইসলাম, মাহমুদুল হাসান, রেজাওয়ান কবির, সেরাফিন মন্ডল, কলারোয়া পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার আলী প্রমুখ। 

সেবা বাংলাদেশের প্রতিনিধি সোলাইমান বলেন-“ডাস্টবিন ব্যবহার চায়,পরিবেশ বাঁচাই” এই শ্লোগানকে সামনে রেখে এসব ডাসবিন বিতারণ করা হয়েছে। 

তিনি আরো বলেন, কাজটি ক্ষুদ্র মনে হতে পারে। কিন্তু ছোট ছোট পরিবর্তনই একদিন বয়ে আনবে বড় ইতিবাচক পরিবর্তন। চায়ের দোকানীদের মাঝে বিতরণ করা হলো ময়লা রাখার ডাষ্টবিন। সেবা বাংলাদেশ মানুষের জীবন জীবীকা ও স্বাস্থসেবার ভূমিকা রাখবে। পরিবেশ রক্ষা করি, জীবন বাঁচাই, বিশ্ব জলবায়ু পরিবর্তন রোধ চাই।

পাঠকের মন্তব্য