Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ , সময়- ৯:২৫ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিশ্বকাপ-যুদ্ধের ফাইনাল আজ, মুখোমুখি ফ্রান্স ও ক্রোয়েশিয়া  প্রধানমন্ত্রীর উপহার কেন ফেরত দিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী   শেখ হাসিনার নেতৃত্বে আর্থ-সামাজিক উন্নয়নের ভূয়সী প্রশংসা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর  আনুষ্ঠানিক ভাবে ঈশ্বরদী-পাবনা-ঢালারচর রেললাইনের উদ্বোধন  মানুষের কল্যাণে জন্য কাজ করে আওয়ামী লীগ : শেখ হাসিনা ইংল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের তৃতীয় বেলজিয়াম অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী দল  সেতুমন্ত্রীর উপন্যাস ‘গাঙচিল’ থেকে সিনেমা  ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ, দিনক্ষণ ঘোষণা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দুদেশের মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু রবিবার 

১০৭ জনের নিয়োগ বিআইডব্লিউটিএতে


ডেস্ক রিপোর্ট

আপডেট সময়: ২৩ এপ্রিল ২০১৮ ১:০১ এএম:
১০৭ জনের নিয়োগ বিআইডব্লিউটিএতে

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ অস্থায়ীভাবে শূন্য পদগুলোয় নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ১০টি পদে সর্বমোট ১০৭ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : সহকারী যান্ত্রিক প্রকৌশলী/তৎসম, সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলী (মেরিন/যান্ত্রিক)/তৎসম, উপসহকারী প্রকৌশলী (পুরকৌশল)/তৎসম, কারিগরি সহকারী (মেকানিক্যাল)/তৎসম, কারিগরি সহকারী, ডিজেল মেকানিক/তৎসম, ইলেকট্রিশিয়ান (জাহাজ)/তৎসম, ওয়েল্ডার, গ্রিজার।

যোগ্যতা

সহকারী যান্ত্রিক প্রকৌশলী/তৎসম : পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী প্রকৌশলী : পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (মেরিন/যান্ত্রিক)/তৎসম : পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (পুরকৌশল)/তৎসম : পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

কারিগরি সহকারী (মেকানিক্যাল)/তৎসম : পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

কারিগরি সহকারী : পদটিতে নয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

ডিজেল মেকানিক/তৎসম : পদটিতে সাতজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ইলেকট্রিশিয়ান (জাহাজ)/তৎসম : পদটিতে সাতজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ওয়েল্ডার : পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

গ্রিজার : পদটিতে ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা শুধু www.jobsbiwta.gov.bd-  এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদনপত্র পূরণ করতে পারবেন।  

আবেদনের সময়সীমা : আগামী ৩০ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top