Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ , সময়- ১০:০৮ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
যারা বহিষ্কারের ঘোষণা দিয়েছেন তারা বিকল্পধারার কেউ নন : মাহী বি চৌধুরী  আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের স্বাধীনতা এখনও পুরোপুরি অর্জন করতে পারিনি : রাষ্ট্রপ্রতি সর্বত্র মানুষের মঙ্গলের সুযোগ করে দিতে শেখ হাসিনার সরকার কাজ করছে : অর্থমন্ত্রী  সংস্কৃতি অঙ্গনে কালো ছায়া নেমে এলো | প্রজন্মকণ্ঠ চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী আজ | প্রজন্মকণ্ঠ পবিত্র ওমরাহ পালন করেছেন প্রধানমন্ত্রী, দেশবাসীর জন্য দোয়া প্রার্থনা | প্রজন্মকণ্ঠ গিটারের জাদুকরকে শেষ শ্রদ্ধা জানাতে ভক্তদের কান্না আর ফুলেল শুভেচ্ছা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে আজ ধর্মীয় উৎসব দুর্গাপূজা | প্রজন্মকণ্ঠ আইয়ুব বাচ্চু ছিলেন সংগীত যোদ্ধা, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী : ওবায়দুল কাদের বিকল্প ধারার তিন শীর্ষ নেতাকে বহিস্কার করে নতুন কমিটি গঠন

মিথ্যা নারী নির্যাতন মামলার ঘানি টানে নির্যাতিত পুরুষ !


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ১৮ নভেম্বর ২০১৭ ৬:০০ পিএম:
মিথ্যা নারী নির্যাতন মামলার ঘানি টানে নির্যাতিত পুরুষ !

স্বামী হিসেবে কি আমার অধিকার নাই, আমার স্ত্রী কোথায় যায়, কি করে, কার সাথে ফোনে লম্বা কথা বলে তা জানতে? একজন মেয়ে বাইরে অবশ্যই যাবে তবে যখন কোন ভদ্র ঘরের স্ত্রী রাত দশটায় ফিরবে তখন বিষয়টা অস্বাভাবিক! এতরাত পর্যন্ত কোথায় ছিলে জানতে চাওয়া কি ভাই অন্যায়? অথবা ঘন্টার পর ঘন্টা এতো কার সাথে ফোনে বল?

যে সন্তানকে সবচেয়ে বেশি প্রয়োজন মায়ের কাছে থাকা, সে সন্তানকে যদি বৃদ্ধ দাদি ও কাজের বুয়া দেখাশুনা করে তখন স্ত্রীকে “বাচ্চাকে তোমার একটু সময় দেয়া উচিত” বলাও কি অন্যায়?

ঘরের টুকটাক কাজ তো সবাই করে, আমার স্ত্রী বলেন কাজের ঝি হতে আমাকে বিয়ে করেননি। জব করেন আমি বাঁধা দিই নি… ও জব করে যা আয় করে নিজের কাছেই রাখে, সংসারের খরচে ওর কোন টাকা নেই নি… গায়ে হাত তোলা তো দুরের কথা উঁচু গলায় কথা বলিনি কখনও তবুও আমি খারাপ! নারী নির্যাতন কেস খেলাম! নানান হয়রানী, ভুগান্তি… অনেক টাকা গেল! সাথে মানসম্মান! ওরা আমার বাচ্চা টা কে দেখতে দেয় না। বাড়ির সামনে গেলে হুমকি দেয় মারতে আসে। ওদের অনেক ক্ষমতা! আমার বাচ্চা স্কুলে গেলে লুকিয়ে দুর থেকে দেখার চেস্টা করি! ভাই আমার বুক ফেটে যায়, কত দিন আমার মিস্টি মেয়েটিকে কোলে তুলে আদর করি না বলে অঝরে কাঁদলেন মনির সাহেব।

মনির সাহেবের সাথে আমার বাসে কথা হয়, পাশাপাশি সীটে বসে ছিলাম। মনির সাহেব নারী ও শিশু নির্যাতন আইনের অপব্যবহারের শিকার। মিথ্যা মামলা আজ হারিয়েছেন সব। মনির সাহেব আমাকে বললেন সবাই বলে নারী- পুরুষ সমান অধিকার, কই আমি তো দেখি না। নারী বলে আমার স্ত্রী বেশিই সুবিধা পেল,ওর পাশে ছিল অনেকেই। আমি কি পেলাম? হারালাম সব! আমার পাশেও ছিল না কেউ! কি প্রতিকার পেলাম? দেশে অনেক মানুষ আছে যাদের অবস্থা আমার মত, তারা কি প্রতিকার পাবে? নারীরা নির্যাতিত হলে তাদের জন্য আইন আছে, তাদের পাশে মানুষ আছে। আমরা নির্যাতিত হলে আমাদের জন্য আইন নেই ,আমাদের পাশে দাঁড়ানোর জন্যও কেউ নেই!


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top