Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ , সময়- ৫:৪৫ অপরাহ্ন
Total Visitor:
শিরোনাম
উন্নয়নের জন্য দুর্ভোগ মেনে নিতে হবে: কাদের প্রশ্ন ফাঁসে সরকারি লোকজন জড়িত : দুদক রংপুর সিটি নির্বাচন যদি প্রশ্নবিদ্ধ হয় তা হবে বিএনপির সদিচ্ছাতেই জেরুজালেম: মার্কিন স্বীকৃতি বাতিলে জাতিসংঘে খসড়া প্রস্তাব ঢাকা উত্তরে ফেব্রুয়ারির শেষ সপ্তাহে নির্বাচন রাজধানীর দুই প্রান্তে এক লাশের কয়েক টুকরো মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি জাতির শ্রদ্ধা আনুষ্ঠানিকভাবে কংগ্রেসের দায়িত্ব নিলেন রাহুল গান্ধী জেরুজালেম ইস্যুতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে গিয়ে প্রস্তাব করবে মিশর যুবলীগ থেকে বহিষ্কার ভূমিমন্ত্রীর ছেলে তমাল

আঞ্চলিক উন্নয়নে প্রবাসীদের এগিয়ে আশা হচ্ছে 


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ১৯ নভেম্বর ২০১৭ ৩:৪০ পিএম:
আঞ্চলিক উন্নয়নে প্রবাসীদের এগিয়ে আশা হচ্ছে 

মিরসরাই ইয়ুথ ফোরাম সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত চট্টগ্রামের মিরসরাই প্রবাসীদের একমাত্র অরাজনৈতিক সংগঠন। শুক্রবার আমিরাতের শারজায় একটি হোটেলে 'উন্নয়ন ভাবনায় মিরসরাই' শীর্ষক আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।

সাংবাদিক কামরুল হাসান জনি এ সংগঠনের মধ্যেমে দেশে আঞ্চলিক উন্নয়নের লক্ষ্যে শিক্ষা ও পরিবেশ খাতে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন প্রতিষ্ঠাতা। তিনি বলেন, আঞ্চলিক উন্নয়নে প্রবাসীদের এগিয়ে আশা এখন সময়ের দাবি। সময় এখন পরিবর্তনের। বহির্বিশ্বে বসবাসরত প্রবাসীরা চাইলে দ্রুত নিজ নিজ অঞ্চলের উন্নয়ন সাধনে অবদান রাখতে পারে। তবে তার জন্যে প্রয়োজন ঐক্যবদ্ধ অবস্থান। মিরসরাই ইয়ুথ ফোরাম সেই লক্ষ্যেই কাজ করে যাবে।

মিরসরাই ইয়ুথ ফোরামের প্রতিষ্ঠাতা আরও বলেন, সোশ্যাল মিডিয়ায় নিজেদের জাহির করা কর্মকাণ্ডে সময় ব্যয় না করে, একেকজন সংগঠককে কাজ করতে হবে দীর্ঘ মেয়াদী উন্নয়ন-পরিকল্পনা নিয়ে। এতে করে সমাজ তথা রাষ্ট্র উপকৃত হবে।

সংগঠনের সভাপতি আরশাদ নুরের সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি মেজবা ভূঁইয়া, সহ-সভাপতি লিটন খান, সাধারণ সম্পাদক আবদুল হালিম, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম শামীম, জাহেদ, নুরুল ইসলাম, আরিফ হোসেন, মিজান, শাহাদাত, দিদার, সুমন, রাসেল , হুমায়ুন, ফজলুল প্রমুখ।

এসময় দুবাই, আবুধাবী, শারজা, আজমান, ফুজাইরা ও রাস আল খাইমা থেকে আগত মিরসরাই প্রবাসীরা উপস্থিত ছিলেন।  


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top