Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ২০ জুলাই ২০১৮ , সময়- ৪:৩৯ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নয়াপল্টনে নেতাকর্মীদের জমায়েত প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা শনিবার, যানবাহন চলাচলে ডিএমপি’র নির্দেশনা রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি নির্বাচন নিয়ে সরব বিদেশিরা  বাংলাদেশ ব্যাংকের ভল্টের নিরাপত্তা : ব্যাপক তোলপাড় সারাদেশ  শর্তসাপেক্ষে শান্তিপূর্ণ সমাবেশ কর্মসূচী করার অনুমতি পেল বিএনপি অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে আবারো হত্যার হুমকি প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে জার্মানীর পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সৌজন্য সাক্ষাত বিএনপি নেতারা কার্যালয়ে বসে সকাল-বিকাল মিথ্যাচার করছে : পরিবহন ও সেতুমন্ত্রী ঢাকায় সর্বোচ্চ গরম, এবছরের সর্বোচ্চ তাপমাত্রা এক মাসের ব্যবধানে আবারো কমলো স্বর্ণের দাম

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী

মির্জা ফখরুলেরও সন্দেহ বেগম জিয়ার অবৈধ প্রোর্পাটি


নিজস্ব প্রতিনিধি

আপডেট সময়: ১৭ ডিসেম্বর ২০১৭ ৯:২৯ এএম:
মির্জা ফখরুলেরও সন্দেহ বেগম জিয়ার অবৈধ প্রোর্পাটি

১৫/১২/২০১৭ইং তারিখ রোজ শুক্রবার, সকাল ১০টায়, ঢাকা বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী স্ররাট এর বাবা ফয়েজ আহম্মেদ চৌধুরীর মিলাদ ও স্মরন সভা অনুষ্ঠিত হয়। স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন-বেগম খালেদা জিয়া সৌদি, ডুবাইতে অবৈধ সম্পত্তির তদন্ত হওয়ার আগেই-সারা দুনিয়ায় তদন্ত করে ফেলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম সাহেব, তিনি বলেছেন সারা পৃথিবীতে তারা খোঁজ নিয়ে দেখেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তাঁর পরিবারের নামে বিদেশে যে সম্পদের কথা বলা হচ্ছে, সেই ধরনের সম্পদের কোন অস্তিত্বই নেই। এমন কি সৌদি আরবে এবং দুবাইতে যে প্রোর্পাটির কথা বলা হয়েছে, সে প্রোর্পাটি গুলোর কোন অস্তিত্ব নাই। এবং মির্জা সাহেব বলেছেন খুব দৃঢ়তার সহিত বলতে চাই এ ধরনে মিথ্যা সংবাদ তারা জনগণকে বিভ্রান্তি করার জন্য প্রচার করেছে। প্রশ্ন হচ্ছে কারা করছে এবং তা সৌদি আরব বা দুবাই কেন?
 
সব চাইতে চমৎকার বিষয় হচ্ছে বিএনপি মহা সচিব মির্জা ফখরুল ইসলাম সাহেবের-এ বক্তব্য আলোচনার খোরাক যুগিয়েছে, ফেসবুক সহ সামাজিক যোগাযোগ এর মাধ্যমে। দুই-তিন দিনের মধ্যেই মির্জা ফখরুল সাহেবের বিশ্ব জুড়ে তদন্ত করে ফেলার তথ্য ঠাট্টা করে ফেসবুকে ষ্ট্যাটাস দিচ্ছেন অনেকেই। বাকায়েত নামে একজন লিখেছেন খুবই হাস্যকর ব্যাপার। মাত্র দুই-তিন দিনেই সারা বিশ্ব খোঁজা হয়ে গেল! আমির নামে একজন লিখেছেন সুইস ব্যাংক, সৌদি আরব, দুবাই বাণিজ্য ছাড়া পৃথিবীর সব জায়গায় খোজা হয়েছে। এই তিন জায়গায় খুজলেই ফখরুল বরখাস্ত। আপনি যদি সম্পত্তির অস্তিত্ব পান তাহলে সঙ্গে সঙ্গেই আপনার পদের অস্তিত্ব থাকবে না। আর একজন নীরব মজা করে লিখেছেন ফখরুল সাহেবের মনেও সন্দেহ জেগেছিল, যে ঘটনা সত্যি কি না। নয় ওনি আবার খোজ করতে গেলেন কেন? ডালমে কুছ তো কালা হ্যয়ই। মনে রাখবেন মির্জা ফখরুল সাহেব-বিলিভ ইট অর নট আজকের সভ্যতায় পুরুষকে মাপা হয় ব্যাংকের ফিগার দিয়ে আর মেয়েদের মাপা হয় দেহের ফিগার দিয়ে।   

এ সময় আরো বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, ঢাকা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, যুগ্ম সম্পাদক মহি উদ্দিন আহম্মেদ মহি, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, শিক্ষা-প্রশিক্ষন সম্পাদক মিজানুল ইসলাম মিজু, মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আশরাফ তালুকদার, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিটু, সভাপতিত্ব করেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিন সহ সভাপতি মাইনউদ্দিন রানা, সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। কোরান খানি, মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন যুবলীগ ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান। 

বার্তা প্রেরক

এমদাদুল হক এমদাদ
দপ্তর সম্পাদক
ঢাকা মহানগর দক্ষিন 
বাংলাদেশ আওয়ামী যুবলীগ 
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top