Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ , সময়- ১০:১৫ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
যারা বহিষ্কারের ঘোষণা দিয়েছেন তারা বিকল্পধারার কেউ নন : মাহী বি চৌধুরী  আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের স্বাধীনতা এখনও পুরোপুরি অর্জন করতে পারিনি : রাষ্ট্রপ্রতি সর্বত্র মানুষের মঙ্গলের সুযোগ করে দিতে শেখ হাসিনার সরকার কাজ করছে : অর্থমন্ত্রী  সংস্কৃতি অঙ্গনে কালো ছায়া নেমে এলো | প্রজন্মকণ্ঠ চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী আজ | প্রজন্মকণ্ঠ পবিত্র ওমরাহ পালন করেছেন প্রধানমন্ত্রী, দেশবাসীর জন্য দোয়া প্রার্থনা | প্রজন্মকণ্ঠ গিটারের জাদুকরকে শেষ শ্রদ্ধা জানাতে ভক্তদের কান্না আর ফুলেল শুভেচ্ছা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে আজ ধর্মীয় উৎসব দুর্গাপূজা | প্রজন্মকণ্ঠ আইয়ুব বাচ্চু ছিলেন সংগীত যোদ্ধা, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী : ওবায়দুল কাদের বিকল্প ধারার তিন শীর্ষ নেতাকে বহিস্কার করে নতুন কমিটি গঠন

ফুলপুরের সমাজ সেবা অফিসার ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সমাজ সেবা অফিসার


মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধি

আপডেট সময়: ২১ ডিসেম্বর ২০১৭ ১০:৫৩ এএম:
ফুলপুরের সমাজ সেবা অফিসার ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সমাজ সেবা অফিসার

ময়মনসিংহের ফুলপুর উপজেলা সমাজসেবা অফিসার মো: আসাদুজ্জামান আসাদ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সমাজসেবা অফিসার নির্বাচিত হয়েছেন। সম্মাননা হিসেবে তাকে ক্রেস্ট, সনদ ও প্রাইজমানি প্রদান করা হয়। জানা যায়, প্রতিবন্ধিতা সনাক্তকরণ জরিপ কর্মসূচীর সফল বাস্তবায়নের জন্য ফুলপুর উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ আসাদুজ্জামানকে ওই সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রদান করেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নূরুজ্জামান আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন, সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মো: নুরুল কবির, প্রশাসন ও অর্থ বিষয়ক পরিচালক, কার্যক্রম বিষয়ক পরিচালক, কর্মসূচী পরিচালক ডা. আশরাফী আহমদ প্রমুখ।

আসাদুজ্জামান ২০০৭ সন থেকে টানা ২০১৫ সন পর্যন্ত ফুলপুর সমাজসেবা অফিসার পদে কাজ করেন। মাঝখানে তিনি অল্প কিছুদিন হালুয়াঘাট উপজেলা সমাজসেবা অফিসার হিসেবে দায়িত্ব পালন করলেও ২০১৬ সনের নভেম্বরে পুন: ফুলপুর উপজেলা সমাজসেবা অফিসার হিসেবে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। ব্যক্তিজীবনে তিনি এক মেয়ে ও এক ছেলে সন্তানের জনক। মেয়েটি চতুর্থ শ্রেণী শেষ করে এবার পঞ্চমে পা রাখলো। তার স্ত্রী বিএড. এমএড কমপ্লিট করা একজন সুশিক্ষিত গৃহিণী। তার গ্রামের বাড়ি জামালপুরের রশিদপুরে। প্রমোশন পেয়ে শীঘ্রই তিনি অন্যত্র চলে যাওয়ার আভাস পাওয়া গেছে। প্রতিভাবান এই অফিসার ফুলপুরে অত্যন্ত সুনামের সাথে কাজ করে সকল শ্রেণী পেশার মানুষের নিকট থেকে প্রশংসা কুঁড়িয়েছেন।সম্প্রতি প্রতিবন্ধিতা সনাক্তকরণ জরিপ কর্মসূচীর সফল বাস্তবায়ন ও তাঁর কাজের স্বীকৃতিস্বরূপ তিনি ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সমাজসেবা অফিসারের মর্যাদা লাভ করেন। ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সমাজ সেবা অফিসার হিসেবে ভুষিত হওয়ায় আসাদুজ্জামান আসাদকে ফুলপুর বাসি অভিনন্দন জানিয়েছেন। 
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top