Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ , সময়- ৯:২৩ পূর্বাহ্ন
Total Visitor:
শিরোনাম
ট্রাম্পের সিদ্ধান্ত ফিলিস্তিনিদের জন্য হুমকি স্বরূপ শীর্ষস্থান ধরে রাখলো স্বাগতিক বাংলাদেশ বাংলাদেশে নিবন্ধিত রোহিঙ্গার সংখ্যা ১০ লাখ ৩০ হাজার বেগম জিয়ার বিরুদ্ধে মামলা প্রসঙ্গে পাল্টাপাল্টি অভিযোগ  ৬০০০ রানের মাইলস্টোন ছুঁলেন তামিম ইকবাল কে হচ্ছেন দেশের ২১তম রাষ্ট্রপতি ?  বাংলাদেশি নারীকে শ্লীলতাহানির অভিযোগে সেই বিএসএফ সদস্য আটক ভিয়েতনামের রাষ্ট্রীয় পদক পেলেন সাবের হোসেন চৌধুরী জাতীয় পরিচয়পত্রে যুক্ত হচ্ছে শিক্ষাগত যোগ্যতা বঙ্গবন্ধুর রক্তের দাগ শুকানোর আগেই অনেকে মন্ত্রী হয়েছেন

সাত পৌরসভা ও ১২৫ ইউপিতে ভোট আগামীকাল


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ২৭ ডিসেম্বর ২০১৭ ১২:১১ পিএম:
সাত পৌরসভা ও ১২৫ ইউপিতে ভোট আগামীকাল

দেশের ৭টি পৌরসভা ও ১২৫ ইউনিয়ন পরিষদে আগামীকাল বৃহস্পতিবার সাধারণ ও উপনির্বাচনে ভোটগ্রহণ হবে। এছাড়া একটি উপজেলাতেও সাধারণ নির্বাচন হবে। এদিন ভোটগ্রহণ সকাল আটটায় শুরু হয়ে বিকাল চারটা পর্যন্ত চলবে।

১৩২টির মধ্যে ৪টি পৌরসভায় সাধারণ, ৩টি পৌরসভায় উপনির্বাচন, ৩৪ ইউপিতে সাধারণ, ৯১ ইউপিতে উপনির্বাচন হবে। এছাড়া একটি উপজেলায় সাধারণ নির্বাচন হবে।

জামালপুরের বকশীগঞ্জ, নাটোরের বনপাড়া, ফরিদপুরের আলফাডাঙ্গা ও যশোরের বেনাপোল এই ৪টি পৌরসভায় সাধারণ নির্বাচন হবে।

ইসির ঘোষিত তফসিল অনুযায়ী ২৭ নভেম্বর ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ সময়। ২৮ ও ২৯ নভেম্বর বাছাই ও ৭ ডিসেম্বর ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়।

এর আগে এসব এলাকায় ভোটের তারিখ চূড়ান্ত হওয়ার পর ইসির নির্বাচন ব্যবস্থাপনা শাখার সিনিয়র সহকারী সচিব ফারহাদ হোসেন জানিয়েছেন, বন্যার কারণে অর্ধশত নির্বাচন করা সম্ভব হয়নি। এছাড়া মামলাসহ অন্যান্য আইনি জটিলতার কারণেও কিছু নির্বাচন হয়নি। সে নির্বাচনগুলোই এখন সম্পন্ন করা হচ্ছে।
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top