Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮ , সময়- ৫:০৬ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
সাজাপ্রাপ্ত আসামীদের নিয়ে ডা. কামালের সরকারবিরোধী ঐক্য ব্যর্থ হবে : বাণিজ্যমন্ত্রী সিরিয়ায় মার্কিন বিমান হামলায় শিশুসহ ৩২ জন বেসামরিক ব্যক্তি নিহত আগামী নির্বাচনের রোডম্যাপ ঘোষণা আসছে, জাতীয় পার্টির মহাসমাবেশ আজ আওয়ামী লীগের জনপ্রিয়তা আকাশচুম্বি, জনগণ হৃদয় দিয়ে ভালোবাসে : স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ মানুষের ভিড়ের ওপর দিয়ে চলে গেল ট্রেন, ৫০ জন নিহত | প্রজন্মকণ্ঠ তরুণী ও কম বয়সী রোহিঙ্গা মেয়েরা পাচারের শিকার হচ্ছে : জাতিসংঘ যারা বহিষ্কারের ঘোষণা দিয়েছেন তারা বিকল্পধারার কেউ নন : মাহী বি চৌধুরী  আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের স্বাধীনতা এখনও পুরোপুরি অর্জন করতে পারিনি : রাষ্ট্রপ্রতি সর্বত্র মানুষের মঙ্গলের সুযোগ করে দিতে শেখ হাসিনার সরকার কাজ করছে : অর্থমন্ত্রী  সংস্কৃতি অঙ্গনে কালো ছায়া নেমে এলো | প্রজন্মকণ্ঠ

গৌরীপুরে প্রশাসনের সামনে দুম্বার মাংশ হরিলুট


ফারুক আহাম্মদ, গৌরীপুর(ময়মনসিংহ)

আপডেট সময়: ৩০ ডিসেম্বর ২০১৭ ৯:৪৮ এএম:
গৌরীপুরে প্রশাসনের সামনে দুম্বার মাংশ হরিলুট

ময়মনসিংহের গৌরীপুরে সৌদি সরকার থেকে প্রেরিত দুম্বার মাংস হরিলুটের অভিযোগ উঠেছে। আজ শুক্রবার ২৯ ডিসেম্বর সকাল ১১ টার সময় উপজেলা চত্বরে দুম্বার মাংস বিতরনে প্রশাসনের ব্যার্থতায় চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। গৌরীপুরের জন্য সরকারের বরাদ্দকৃত ১৫০ কার্টুন দুম্বার মাংসগুলো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমে এতিমখানা, মাদ্রাসা, মসজিদ, অসহায়, দুঃস্থ, গরীব মানুষদের মাঝে বিতারন করার নিয়ম থাকলেও উপজেলা প্রশাসন তা সঠিকভাবে বিতরণ করতে পারে নাই। প্রশাসনের ব্যবস্থাপনা ছিল শুধুমাত্র লোক দেখানো।

প্রত্যক্ষদর্শি ও ভিডিও ক্লিপের তথ্যে জানা যায়, দায়িত্বপ্রাপ্ত প্রকল্প বাস্তবায়ন কর্মকতার গাফিলতির কারনেই এবং তার সামনেই অধিকাংশ মাংশের কার্টুন হরিলোট হয়ে এমন অবস্থার সৃষ্টি হয়েছে। ইতিপৃর্বে দুম্বার মাংশ বিতরনে এমন অনিয়ম হয়নি। বিগত বছরে মাংশ আসারপর গুদামজাত করে সেখান থেকে তালিকা অনুযায়ী পৌরসভা, ইউনিয়ন পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, মাদ্রাসা, এতিম খানায় সুষ্ট ভাবে বিতরন করা হতো। এ বিষয়ে সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. মান্নান, ভাংনামারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুন নুর খোকার সাথে মুটো ফোনে কথা বললে তারা জানান, দুম্বার মাংশ তারা পাননি। অনান্য ইউনিয়নে ৪ টি থেকে ৫টি দেয়া হয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেনের সঙ্গে মুঠো ফোনে দুম্বার মাংশ বিতরনে অনিয়ম হরিলুটের ব্যাপারে জানতে চাইলে তিনি, বিশৃঙ্খলা ও লুটপাটের কথা স্বিকার করেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের সাথর মুঠো ফোনে যোগাযোহ করলে তিনি জানান, পরীক্ষা জনিত কারনে আজ সকাল খেকেই ময়মনসিংহে অবস্থান করছেন। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top