Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ , সময়- ১০:৩১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
তরুণী ও কম বয়সী রোহিঙ্গা মেয়েরা পাচারের শিকার হচ্ছে : জাতিসংঘ যারা বহিষ্কারের ঘোষণা দিয়েছেন তারা বিকল্পধারার কেউ নন : মাহী বি চৌধুরী  আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের স্বাধীনতা এখনও পুরোপুরি অর্জন করতে পারিনি : রাষ্ট্রপ্রতি সর্বত্র মানুষের মঙ্গলের সুযোগ করে দিতে শেখ হাসিনার সরকার কাজ করছে : অর্থমন্ত্রী  সংস্কৃতি অঙ্গনে কালো ছায়া নেমে এলো | প্রজন্মকণ্ঠ চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী আজ | প্রজন্মকণ্ঠ পবিত্র ওমরাহ পালন করেছেন প্রধানমন্ত্রী, দেশবাসীর জন্য দোয়া প্রার্থনা | প্রজন্মকণ্ঠ গিটারের জাদুকরকে শেষ শ্রদ্ধা জানাতে ভক্তদের কান্না আর ফুলেল শুভেচ্ছা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে আজ ধর্মীয় উৎসব দুর্গাপূজা | প্রজন্মকণ্ঠ আইয়ুব বাচ্চু ছিলেন সংগীত যোদ্ধা, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী : ওবায়দুল কাদের

মাদারীপুরের শিবচরে পল্লী বিদ্যুৎ সমিতির ট্রান্সফরমার চুরি 


মাদারীপুর প্রতিনিধি

আপডেট সময়: ৩০ ডিসেম্বর ২০১৭ ৫:৩৫ পিএম:
মাদারীপুরের শিবচরে পল্লী বিদ্যুৎ সমিতির ট্রান্সফরমার চুরি 

মাদারীপুরের শিবচর উপজেলার উমেদপুরের কাঁচিকাটা এলাকায় গতকাল শুক্রবার রাতে পল্লী বিদ্যুৎ সমিতির ১টি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। চুরি করার সময় এলাকাবাসী লিটন ঢালী নামের এক চোরকে হাতেনাতে ধরে ফেলে। 

এলাকাবাসী ও পল্লী বিদ্যুৎ সমিতি সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার ভোররাতে উমেদপুর ইউনিয়নের কাঁচিকাটা গ্রামের আলী আকবরের বাড়ির সামনে বিদ্যুৎ খুঁটি থেকে ১ কেভিএ সাইজের একটি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটে। এসময় ইলেকট্রিক ফায়ারে বিস্ফোরণ ঘটলে চোর লিটন ঢালী আহত হয়। স্থানীয় জনগণ চোরকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃত চোরকে আহত অবস্থায় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটককৃত চোর শরীয়তপুরের জাজিরা উপজেলার পশ্চিম সেনেরচর গ্রামের চান মিয়া ঢালীর ছেলে লিটন ঢালী (৪০)।

মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতির শিবচর জোনাল অফিসের ডিজিএম মোঃ আকবল হোসেন জানান, সম্প্রতি শিবচরে বৈদ্যুতিক লাইন থেকে ট্রান্সফরমার চুরির পরিমাণ ব্যাপকভাবে বেড়ে গেছে। এক শ্রেণীর সমাজ বিরোধী  দুষ্কৃতিকারীরা এধরনের ধ্বংসাত্মক কাজ করছে। ট্রান্সফরমার চুরির বিষয় পল্লী বিদ্যু সমিতির পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top