Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ২০ জুলাই ২০১৮ , সময়- ৬:৪৮ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
নির্বাচনে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে, আবারও আ'লীগ জোয়ারে ভাসবে : ওবায়দুল কাদের শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের পরিদর্শন প্রতিবেদন বস্তুনিষ্ঠ ও সঠিক নয় : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের গণসংবর্ধনা আগামীকাল বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নয়াপল্টনে নেতাকর্মীদের জমায়েত প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা শনিবার, যানবাহন চলাচলে ডিএমপি’র নির্দেশনা রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি নির্বাচন নিয়ে সরব বিদেশিরা  বাংলাদেশ ব্যাংকের ভল্টের নিরাপত্তা : ব্যাপক তোলপাড় সারাদেশ  শর্তসাপেক্ষে শান্তিপূর্ণ সমাবেশ কর্মসূচী করার অনুমতি পেল বিএনপি অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে আবারো হত্যার হুমকি প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে জার্মানীর পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সৌজন্য সাক্ষাত

নিখোঁজের পাঁচদিন পর ব্র্যাক ব্যাংক কর্মকর্তা চট্টগ্রামে উদ্ধার


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ২ জানুয়ারী ২০১৮ ১২:৪৩ পিএম:
নিখোঁজের পাঁচদিন পর ব্র্যাক ব্যাংক কর্মকর্তা চট্টগ্রামে উদ্ধার

ঢাকা থেকে নিখোঁজের পাঁচদিন পর ব্র্যাক ব্যাংক কর্মকর্তা মো. নাইমুল ইসলাম সৈকতকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার চট্টগ্রামের হাটহাজারী মডেল থানার কাচারীপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

জানতে চাইলে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি আবদুর রশিদ বলেন, নাইমুল ইসলাম ব্র্যাক ব্যাংক শ্যামলী শাখার একজন ব্রাঞ্চ সেলস এন্ড সার্ভিস অফিসার। তিনি ব্র্যাক ব্যাংক থেকে প্রায় ২ কোটির মতো টাকা নিয়ে মানুষের কাছে সুদে লাগান। এরপর ওই টাকা মানুষের কাছ থেকে উদ্ধার করতে না পেরে চট্টগ্রামে আত্মগোপন করেন। তাকে উদ্ধার করে আদালতে পাঠানো হলে বলেছেন, ‘কেউ আমাকে অপহরণ করেনি।’

এর আগে গত ২৬ ডিসেম্বর ব্র্যাক ব্যাংক শ্যামলী শাখা থেকে নিকেতনে অবস্থিত অনিক টাওয়ারে ব্র্যাক ব্যাংক হেড অফিসে যাওয়ার কথা বলে তিনি শুধু স্ত্রীর সঙ্গে মোবাইলে যোগাযোগ করেন। এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে তার স্ত্রী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় গত ২৭ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি করেন। এরপর নিখোঁজ ব্র্যাক ব্যাংক কর্মকর্তাকে উদ্ধারের জন্য তদন্ত শুরু করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ।

ওসি জানান, নাইমুল ইসলাম ৩ শতাংশ সুদে ঋণ নিয়ে অন্যদের ৪ শতাংশ হারে ঋণ দেন। এভাবে প্রায় ২ কোটি টাকার ঋণ লেনদেন করেন তিনি। তার এক বন্ধুর কাছেই ৮৮ লাখ টাকা পাবেন তিনি। তবে বন্ধুর কাছে থেকে টাকা ফেরত পাচ্ছিলেন না। 

এখনো নিখোঁজ দুইজন : গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় ধানমন্ডির বাসা থেকে মেয়েকে আনতে প্রাইভেটকারযোগে বিমানবন্দরের উদ্দেশে রওনা হন সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। গত ২৬ আগস্ট ধানমন্ডি থেকে নিখোঁজ হয়েছেন কানাডার ম্যাকগিল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ইশরাক আহমেদ।

উল্লেখ্য, বিদায়ী বছরের শেষ পাঁচ মাসে ১৪টি রহস্যজনক নিখোঁজের ঘটনা ঘটে, যার মধ্যে ৬জন পরে ফিরে এসে অপহৃত হয়েছেন বলে দাবি করেন। হদিস না মেলার অনেক দিন পরে সাদাতসহ ছয়জনকে গ্রেফতার দেখিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top