Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ , সময়- ৬:০৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
কবি বেলাল চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সাংবাদিকের ওপর নির্যাতনের ঘটনায় দ্রুত ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি কমিশনার    রানা প্লাজার ধস : ২৪ এপ্রিল শ্রমিক নিরাপত্তা দিবস ঘোষণার দাবি । প্রজন্মকণ্ঠ দেশের অর্থনীতি শিগগিরই ভারত, মেক্সিকো ও তুরস্কের মতো হবে : সজীব ওয়াজেদ  আজ সানরাইর্জাস হায়দরাবাদের মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ানস । প্রজন্মকণ্ঠ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুক পেজ হ্যাকড, তারেকের পাসপোর্টকে নিয়ে দেয়া পোস্ট উধাও  এবার গ্লোবাল উইমেন’স লিডারশিপ অ্যাওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী গাজীপুর সিটি :  মেয়র প্রার্থীদের প্রতীক বরাদ্দ  শেখ হাসিনার ‘সাহসী ও নির্ভীক নেতৃত্বের’ প্রশংসা করেছেন নরেন্দ্র মোদি শেখ হাসিনা কবি বেলাল চৌধুরী আর নেই । প্রজন্মকণ্ঠ

পিএসজি থেকে নেইমারকে রিয়াল মাদ্রিদ যে ছিনিয়ে নিতে চায় তা এবার স্পষ্ট


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৭ জানুয়ারী ২০১৮ ১১:০২ এএম:
 পিএসজি থেকে নেইমারকে রিয়াল মাদ্রিদ যে ছিনিয়ে নিতে চায় তা এবার স্পষ্ট

২০১৮ সালের জন্য বার্ষিক রেজুলেশন বা কর্ম তালিকা ঠিক করেছে রিয়াল মাদ্রিদ। আর রিয়ালের এই রেজুলেশন বা প্রস্তাবনা প্রকাশ করেছে দলটির মুখপাত্র হিসেবে বিবেচিত স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা।

প্রস্তাবনার এক নম্বর করণীয়টি বাস্তবায়ন প্রায় করেই ফেলেছে রিয়াল। অ্যাথলেতিক বিলবাওয়ের তরুণ স্প্যানিশ গোলরক্ষক কেপা আরিজাবালাগার সঙ্গে চুক্তির বিষয়টি প্রায় চূড়ান্ত। কথা-বার্তা সব পাকা। বিলবাওয়ের চাওয়া মতো রিলিজ ক্লজের পুরো ২০ মিলিয়ন ইউরো দিয়েই ২৩ বছর বয়সী এই গোলরক্ষককে কিনতে রাজি হয়েছে রিয়াল।

দুই নম্বর করণীয় হলো অফফর্মে থাকা করিম বেনজেমার বিকল্প খেলোয়াড় কেনা। এর জন্য সম্ভাব্য বিকল্প হিসেবে ৪ জনকে বাছাই করে তাদের কথা-বার্তাও শুরু করে দিয়েছে মাদ্রিদ জায়ান্টরা। 

সবচেয়ে বড় তৃতীয়টি। নেইমারের সঙ্গে চুক্তির ‘টার্গেট’ আগামী গ্রীষ্মের দলবদলের সময়। তবে কথা-বার্তা পাকা করে ফেলতে চায় তার আগে


৪ নম্বর লক্ষ্যটি হলো, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ। যদিও লা লিগায় এরই মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১৪ পয়েন্টে পিছিয়ে পড়েছে। 

এই মৌসুমে খেলোয়াড়দের চোট অনেক বেশি ভোগাচ্ছে রিয়ালকে। তাই প্রস্তাবনার ৫ নম্বর করণীয়টি চোট নিয়েই। চোট শঙ্কা আছে এখনও। মৌসুমের বাকি সময় এই চোট শঙ্কা এড়িয়ে চলতে চায় দলটি।
 
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top