Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ , সময়- ৫:০৮ অপরাহ্ন
Total Visitor:
শিরোনাম
রোহিঙ্গা শিবির পরিদর্শনে আসছেন ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট আজ ঐতিহাসিক ঊনসত্তরের গণ-অভ্যুত্থান দিবস ভোলায় দক্ষিণ এশিয়ার সর্বোচ্চ ওয়াচ টাওয়ার উদ্বোধন ২৯ জানুয়ারি সব শিক্ষাপ্রতিষ্ঠানে ধর্মঘটের ডাক লিবিয়ায় জোড়া গাড়িবোমা হামলায় নিহত ৩৩ মেয়েকে এপিএস নিয়োগ দিলেন শিক্ষা প্রতিমন্ত্রী স্পিকারের সঙ্গে সিইসির বৈঠক আজ তিন মাস নয়, ছয় মাসের জন্য স্থগিত ডিএনসিসি নির্বাচন তালেবানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পাকিস্তানের প্রতি যু্ক্তরাষ্ট্রের আহ্বান ঢাবির অবরুদ্ধ উপাচার্যকে উদ্ধার করল ছাত্রলীগ

সুন্দরগঞ্জে নব বধূর আত্মহত্যা


এল.এন.শাহী, গাইবান্ধা জেলা প্রতিনিধি

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ৯:৫৬ এএম:
সুন্দরগঞ্জে নব বধূর আত্মহত্যা

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের লাটশালার চর নামক গ্রামে আর্জিনা বেগম (২৮) নামে এক নব-বধূর তার বাবার বাড়ির শয়ন ঘরে বিষপানে আত্মহত্যা করেছে।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোরে ঐ গ্রামের আব্দুল আজিজের শয়নঘরে তার মেয়ে আর্জিনা বেগম বিষপানে আত্মহত্যা করলে থানায় খবর দেয়া হয়। আর্জিনা বেগম দীর্ঘ দিন থেকে মানসিক রোগে ভুগছিল। তাকে স্বাভাবিক জীবনে ফিরে আনতে ৫ মাস আগে রংপুরের পীরগাছা উপজেলার রহমতের চর গ্রামের সাদেকুল ইসলাম নামে এক যুবকের সঙ্গে বিয়ে দেয়া হয়। গত ৪ দিন আগে স্ত্রী আর্জিনাকে তার বাবার বাড়িতে রেখে রিক্সা চালাতে ঢাকায় যায় তার স্বামী সাদেকুল। বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়া শেষে পরিবারের সবাই শুয়ে পড়ার সুযোগে নিজ বিছানায় বিষপান করে শুয়ে থাকে আর্জিনা বেগম।

তারাপুর ইউপি চেয়ারম্যান, আমিনুল ইসলাম জানান, আর্জিনা দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছিল। তার বাবা আব্দুল আজিজ পেশায় ভিক্ষুক। থানার এস আই প্রতাপ কুমার সিংহ জানান, স্থানীয়দের স্বাক্ষ্য- প্রমাণ সুরুতহাল রিপোর্টের সঙ্গে মিল রয়েছে। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top