Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ , সময়- ১১:২১ পূর্বাহ্ন
Total Visitor:
শিরোনাম
তিন মাস নয়, ছয় মাসের জন্য স্থগিত ডিএনসিসি নির্বাচন তালেবানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পাকিস্তানের প্রতি যু্ক্তরাষ্ট্রের আহ্বান ঢাবির অবরুদ্ধ উপাচার্যকে উদ্ধার করল ছাত্রলীগ ট্রাম্পের সিদ্ধান্ত ফিলিস্তিনিদের জন্য হুমকি স্বরূপ শীর্ষস্থান ধরে রাখলো স্বাগতিক বাংলাদেশ বাংলাদেশে নিবন্ধিত রোহিঙ্গার সংখ্যা ১০ লাখ ৩০ হাজার বেগম জিয়ার বিরুদ্ধে মামলা প্রসঙ্গে পাল্টাপাল্টি অভিযোগ  ৬০০০ রানের মাইলস্টোন ছুঁলেন তামিম ইকবাল কে হচ্ছেন দেশের ২১তম রাষ্ট্রপতি ?  বাংলাদেশি নারীকে শ্লীলতাহানির অভিযোগে সেই বিএসএফ সদস্য আটক

কালকিনিতে স্বামীর লাশ উদ্ধার’ স্ত্রী আটক


ম.হারুন অর রশিদ, মাদারীপুর প্রতিনিধি

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ৫:৪৮ পিএম:
কালকিনিতে স্বামীর লাশ উদ্ধার’ স্ত্রী আটক

মাদারীপুরের কালকিনিতে আলহাজ সরদার(২৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তবে নিহতের পরিবারের দাবি তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার সন্দেহে নিহতের স্ত্রী আসমা বেগমকে-(২৪) আটক করেছে পুলিশ। শনিবার ভোরে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাগেছে, পৌর এলাকার রামনগর গ্রামের ছত্তার সরদারের ছেলে আলহাজ সরদার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পরেন। কিন্তু সকালে তার নিজ ঘড়ের ভিতরে বিছানায় মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে কালকিনি থানা পুলিশ খবর পেয়ে আলহাজের লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরন করেন। তবে নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়। এ ঘটনার সন্দেহে নিহতের স্ত্রী আসমা বেগমকে থানা পুলিশ আটক করেন।

নিহতের চাচা সেলিম সরদার অভিযোগ করে বলেন, আমার ভাতিজাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আর এ ঘটনায় তার স্ত্রী আসমা জরিত রয়েছে বলে তিনি জানান।

এব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, কি ভাবে মাড়া গেছে বলতে পারবনা। তবে ময়না তদন্তের পর বলা যাবে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top