Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ , সময়- ৫:১৪ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
নাজমুল হুদাকে ৪৫ দিনের মধ্যে আদালতে আত্মসমর্পণের নির্দেশ  নির্বাচনকালীন সম্ভাব্য নাশকতা মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুতি নিচ্ছে সরকার  একজন শিশুকে পিইসি পরীক্ষার জন্য যেভাবে পরিশ্রম করতে হয়, সত্যিই অমানবিক : সমাজকল্যাণমন্ত্রী নির্বাচনকে সামনে রেখে আদর্শগত নয়, কৌশলগত জোট করছে আওয়ামী লীগ : সাধারণ সম্পাদক থার্টিফার্স্ট উদযাপন নিষিদ্ধ : স্বরাষ্ট্র মন্ত্রণালয় শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে পেশাদারিত্ব বজায় রাখবে সেনাবাহিনী  মহাজোটের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে যাওয়ার শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসছে  প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ  ভোট পর্যবেক্ষণের জন্য আবেদন শেষ তারিখ ২১ নভেম্বর  আ'লীগ যত রকম ১০ নম্বরি করার করুক, ভোট দেবো, ভোটে থাকব : ড. কামাল হোসেন

২৪ জানুয়ারি ভোলায় যাচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ


ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি

আপডেট সময়: ২২ জানুয়ারী ২০১৮ ১১:৫৯ এএম:
২৪ জানুয়ারি ভোলায় যাচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

দুই দিনের রাষ্ট্রীয় সফরে ২৪ জানুয়ারি ভোলায় আসছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। তিনি বুধবার ও বৃহস্পতিবার (২৪-২৫ জানুয়ারি) জেলার চরফ্যাশন এবং বাংলা বাজারে দু’টি সুধী সমাবেশে যোগদানসহ গুরুত্বপূর্ণ স্থাপনা উদ্বোধন করবেন।

এ সময় তার সঙ্গে থাকবেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেনসহ প্রশাসনের শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা।

বুধবার সকাল ১১টায় রাষ্ট্রপতিকে গার্ড অব অনার এবং অভ্যর্থনা জানানো হবে। দুপুর ২টার দিকে চরফ্যাশন উপজেলা সদরে নির্মিত দক্ষিণ পূর্ব এশিয়ার সু-উচ্চ জ্যাকব টাওয়ার উদ্বোধন করবেন তিনি। পরে টিবি হাইস্কুল মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।  এছাড়াও তিনি অধ্যক্ষ নজরুল ইসলাম ডিগ্রি কলেজ, বেগম রহিমা ইসলাম ডিগ্রি কলেজ, নজরুল ইসলাম টিচার্স ট্রেনিং কলেজ ও রসুলপুর-এওয়াজপুর মৈত্রী সেতু উদ্বোধন করবেন।

একই দিন বিকেল সাড়ে ৩টার দিকে রাষ্ট্রপতি হেলিকপ্টারে করে কুকরী-মুকরী যাবেন। সেখানে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় তিনি ভোলা সদরের উপ-শহর বাংলাবাজারে স্বাধীনতা জাদুঘরের উদ্বোধন করবেন। দুপুর ১২টায় ফাতেমা খানম ডিগ্রি কলেজ মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

এদিকে রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে ভোলা ও চরফ্যাশন উৎসবের শহরের পরিণত হয়েছে। ব্যানার, ফেস্টুন, তোরণ ও আলোকসজ্জায় ছেয়ে গেছে পুরো এলাকা। রাষ্ট্রপতি আবদুল হামিদের আগমনে দলীয় নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। দুই উপজেলাসহ পুরো জেলায় জোরদার করা হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্বভার গ্রহণের পর ভোলায় এটিই তার প্রথম রাষ্ট্রীয় সফর।

এদিকে দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্বাধুনিক ও সু-উচ্চ জ্যাকব ওয়াচ টায়ারটি ১৮ তলা বিশিষ্ট। এটি ২১৫ ফুট উঁচু এবং নির্মাণে ব্যয় হয়েছে ২০ কোটি টাকা। ৮ মাত্রার ভূমিকম্প সহনীয় এ টাওয়ারে ক্যাপসুল লিফ্ট রয়েছে। এছাড়াও রয়েছে উচ্চ ক্ষমতার বাইনোকুলার। যাতে ১০০ বর্গ কিলোমিটার এলাকার দৃশ্য দেখা যাবে। টাওয়ারটির নির্মাণ কাজ শুরু হয়েছিল ২০১৩ সালে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top