Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ , সময়- ২:০৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিএনপির নির্বাচনে আসার পিছনে ভিন্ন উদ্দেশ্য রয়েছে : মেনন  ডিসেম্বরের পরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অসম্ভব নির্বাচন বানচাল করার জন্য বিনা উস্কানিতে এই নাশকতা : ওবায়দুল কাদের কী ঘটেছে রাজধানী ঢাকার নয়াপল্টনে ? দেশকে এগিয়ে নিতে বিশ্বাসঘাতকদের প্রয়োজন নেই : শেখ হাসিনা রাজধানীর নয়াপল্টনে পুলিশ-বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপক্ষে ভোটের মাঠে  নির্বাচন কমিশনের সঙ্গে হয়রানি ও গায়েবি মামলার বিষয়ে আলোচনা হয়েছে : মির্জা ফখরুল সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলার দ্বিতীয় দিন শেষ হলো সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলার দ্বিতীয় দিন শেষ হলো

অধ্যাপক মলয় ভৌমিককে সংবর্ধনা দিলো রাবি রিপোর্টার্স ইউনিটি


আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি

আপডেট সময়: ৮ ফেব্রুয়ারী ২০১৮ ৯:২৪ এএম:
অধ্যাপক মলয় ভৌমিককে সংবর্ধনা দিলো রাবি রিপোর্টার্স ইউনিটি

নাটক শাখায় বাংলা একাডেমি পুরষ্কার-২০১৭ পাওয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অধ্যাপক মলয় ভৌমিককে সংবর্ধনা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি (রুরু)। বুধবার বিকেলে রাকসু ভবনে সংগনটির নিজ কার্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের অধ্যাপক ও নাট্যজন মলয় ভৌমিক বলেন, বাংলা একাডেমি পুরষ্করটা বড় কথা নয়। আমার কাছে বড় কথা হচ্ছে, আমি বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক হিসাবে আমাদের শিক্ষর্থীদের চিন্তার জায়গাটা প্রশস্থ করতে পারলাম কিনা। তাদেরকে সমাজে আর দশজনের সাথে চলার পথটা দেখিয়ে দিতে পারলাম কিনা। কারন বিশ্ববিদ্যালয় যেমন জ্ঞান সৃষ্টির জায়গা তেমনি জ্ঞান বিতারণেরও জায়গা। তাই আমি চেষ্টা করি শিক্ষার্থীরা তাদের ক্লাসের বাইরে যেয়েও এই জগৎ সম্পর্কে উপলব্ধি করতে পারুক।

তিনি আরো বলেন, আমি একই সাথে এ বিশ্ববিদ্যালয়ে ছাত্র, সাংবাদিক, রাজনৈতিক কর্মী, অভিনেতা ছিলাম। আবার এখন এখানে শিক্ষক হয়ে পড়াচ্ছি। কারণ এই সবগুলো আমার ভালো লাগতো তাই আমি করেছি। কারণ এগুলো একাডেমিক পড়াশুনার বাইরে একজন সত্যিকারের মানুষ হিসাবে গড়ে উঠার পিছনে বড় ভূমিকা রাখে।  

রাবি রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি শিহাবুল ইসলাম। এসময় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top