Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ , সময়- ৬:৩২ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রশ্নপত্র ফাঁস হওয়ার সম্ভাবনা নেই : শিক্ষামন্ত্রী পরাজয় বিএনপির হয়নি, পরাজয় হয়েছে আ'লীগের : ফখরুল আওয়ামী লীগের ‘বিজয় সমাবেশ’ ঘিরে ব্যাপক প্রস্তুতি  সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে ঢাকার দারুণ জয় ঐক্যফ্রন্ট আলোচনায় টিকে থাকতে সংলাপের নাটক  দ্বিতীয় স্যাটেলাইট ও দ্বিতীয় যমুনা সেতুর পরিকল্পনা করছি ৩৭ এজেন্সিকে শাস্তি, মামলার নির্দেশ আইসিসি নতুন সিইও হিসেবে নির্বাচিত মানু সোহনি সরকারের সঙ্গে অব্যাহতভাবে কাজ করবে ইউরোপীয় ইউনিয়ন সরকারের অধীনে আর কোনো নির্বাচনে যাবে না বিএনপি

খালেদার জামিন আবেদনের বিরোধিতা করবে দুদক


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ১১ ফেব্রুয়ারী ২০১৮ ৩:৫০ পিএম:
খালেদার জামিন আবেদনের বিরোধিতা করবে দুদক

দুর্নীতির মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনে মুক্তির বিরোধিতা করবে দুর্নীতি দমন কমিশন দুদক। এছাড়া দুর্নীতির মামলায় দেওয়া রায়ের বিরুদ্ধে খালেদা জিয়া আপিল করলে তারও বিরোধিতা করবে বলে জানিয়েছে সংস্থাটি।

দুদকের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলাতেই দণ্ডিত হয়ে গত বৃহস্পতিবার থেকে ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরাতন কারাগারে আছেন বিএনপি নেত্রী।

এ মামলার রায়ের সার্টিফায়েড (সত্যায়িত) কপি পাওয়ার পর উচ্চ আদালতে জামিনের আবেদন করবেন খালেদা জিয়া।

আগামী দু-তিন দিনের মধ্যে জামিন আবেদন করা হবে এবং বিএনপি চেয়ারপারসন খুব তাড়াতাড়ি কারামুক্ত হবেন বলে আশাবাদী তার আইনজীবীরা।

এর মধ্যেই রোববার সকালে দুদকের আইনজীবীরা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের সত্যায়িত কপি চেয়ে আদালতে আবেদন করেন।

এএ ব্যাপারে দুদকের আইনজীবী খুরশীদ আলম খান বলেন, খালেদা জিয়া রায়ের বিরুদ্ধে আপিল করলে আমরা তা কনটেস্ট (বিরোধিতা) করব। তিনি জামিন আবেদন করলে তাও কনটেস্ট করব। তিনি জানান, রায়ের সত্যায়িত কপি পেলে পরবর্তী পদক্ষেপ নেবে দুদক।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকার ৫ নম্বর বিশেষ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ৫ কারাদণ্ড দেন আদালত। এ মামলায় আসামি খালেদার ছেলে এবং দলের সিনিয়র ভাইস চেয়ারপারসন তারেক রহমানসহ অপর ৫ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে আদালত। তাদেরকে ২ কোটিরও বেশি অর্থদণ্ড দিয়েছেও আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা করে জরিমানা করেন আদালত।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top