Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮ , সময়- ৬:৫১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ঐক্যফ্রন্ট গঠিত হবার পর থেকেই বিএনপির কিছু নেতার রহস্যময় নীরবতা | প্রজন্মকণ্ঠ বাংলাদেশ সরকারের ধারাবাহিকতার প্রয়োজন বলে জানিয়েছেন সৌদি বাদশাহ উন্নয়ন কর্মকাণ্ডের ফলে দেশের মানুষের জীবনে দিন বদলের যাত্রা শুরু হয়েছে : প্রধানমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পুলিশের সঙ্গে কারখানার শ্রমিকরাদের ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ, আহত ৫০ | প্রজন্মকণ্ঠ গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবিতে সড়ক অবরোধ চলতি সপ্তাহে ভারতের সঙ্গে তিনটি গুরুত্বপূর্ণ চুক্তি করতে যাচ্ছে বাংলাদেশ  নির্বাচন ঘিরে সরগরম জোট ভিত্তিক রাজনীতি এরশাদের বিরুদ্ধে করা মঞ্জুর হত্যা মামলার প্রতিবেদন দাখিল, আগামী ১৮ নভেম্বর নির্বাচন সামনে রেখে শিগগিরই সারাদেশে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু জিম্বাবুয়ের বিরুদ্ধে ২৮ রানে জয় পেলো বাংলাদেশ 

হঠাৎ যে কারণে সারা দেশে ইন্টারনেট বন্ধ!


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ১২ ফেব্রুয়ারী ২০১৮ ১০:১২ এএম:
হঠাৎ যে কারণে সারা দেশে ইন্টারনেট বন্ধ!

কাল রাতে হঠাৎ করেই বন্ধ হয়ে যায় ইন্টারনেট। এতে বিপাকে পরে ব্যবসায়ি মহল থেকে শুরু করে নেট কেন্দ্রিক সকল শ্রেণী পেশার মানুষ। বাধাগ্রস্থ হয় বৈদেশিক ব্যবসা বাণিজ্যের যোগাযোগ।

এরপর ফলে অনেকেই ফোন করে জানতে চাইলেন এটাকি তাদের এলকার সমস্যা নাকি সারা বাংলাদেশেই সমস্য। এ সময় স্টাফগণও কাজ করতে সমস্যা হয়। পরে খোঁজ নিয়ে জানা গেছে রাত ১০টা থেকে সাড়ে ১০টা প্রর্যন্ত বিটিআরসি একটি মহরা দিয়েছে ইন্টারনেট ধীরগতির।

বর্তমান সময়ে ইন্টারনেটের প্রয়োজন কতটুকু তা হয়ত এই মহড়ার মাধ্যমে আরেকটু ভালই অনুধাবন করতে পেরেছে মানুষ। তবে যে উদ্দেশ্যে এই কার্যক্রম তা কতটুকু আশার মুখ দেখবে তাই দেখার বিষয়।

উল্লেখ্য, এসএসসি পরীক্ষা চলাকালীন ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত সকাল আটটা থেকে সাড়ে দশটা পর্যন্ত ইন্টারনেটের ধীরগতি রাখার সিদ্ধান্ত হয়েছে। এ বিষয়ে একটি নির্দেশনা ইন্টারনেট সেবা সংক্রান্ত সব প্রতিষ্ঠানকে পাঠিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

খোঁজ নিয়ে জানা গেছে, রবিবার সকাল সাড়ে ৯টায় বিটিআরসি ৫টি মোবাইল ফোন অপারেটরকে ই মেইল করে আধা ঘণ্টার জন্য ইন্টারনেট বন্ধ রাখার নির্দেশনা দেয়। কিন্তু ইন্টারনেট তো আর চাইলেই মুহূর্তের মধ্যে বন্ধ করা যায় না। ফলে বন্ধ করার প্রক্রিয়া শুরু করে কিছু বন্ধ করলেও সব বন্ধ হওয়ার আগেই নির্ধারিত আধা ঘণ্টা সময় পার হয়ে যায়। এরপর আবার অপারেটররা যেগুলো বন্ধ করেছিল তা আবার সচল করে দেয়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top