Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ , সময়- ১১:৩১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ঈদের আগেই ছাত্রলীগের কমিটি ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা মাদক ‘সম্রাজ্ঞীদের ধরতে’ নেই কোনো বিশেষ অভিযান মাদক যেকোনো অপরাধের চেয়ে ভয়াবহ : স্বরাষ্ট্রমন্ত্রী সময় পরিবর্তন হলেও প্রার্থীদের নির্বাচনী খরচ বাড়াচ্ছে না ইসি বাজেটে রোহিঙ্গাদের জন্য দুই হাজার কোটি টাকা বরাদ্দ রাখা হচ্ছে বাতিল হতে পারে ট্রাম্প - কিম জন ঊনের সঙ্গে শীর্ষ বৈঠক রোহিঙ্গাদের সর্বাত্মক সহযোগিতা করছে বাংলাদেশ গাজীপুর সিটি করপোরেশন : মেয়রপ্রার্থীদের ঘরোয়া নির্বাচনী প্রচারণা অব্যাহত অশ্রুসজল ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা, ‘খোদা হাফেজ’ বলে ছাড়লেন রোহিঙ্গা শিবির 

ঠাকুরগাঁওয়ের ২ ভুয়া সিআইডি আটক


আল মামুন জীবন, ঠাকুরগাঁও প্রতিনিধি

আপডেট সময়: ১৫ ফেব্রুয়ারী ২০১৮ ৮:৩৮ এএম:
ঠাকুরগাঁওয়ের ২ ভুয়া সিআইডি আটক

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জাহিদ হাসান বাপ্পী (২০) ও জাহাঙ্গীর আলম (২২) নামের দুই জন ভুয়া সিআইডি কর্মকর্তাকে আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে উপজেলার লোহাগাড়া বাজার থেকে তাদেরকে আটক করা হয়। আটক জাহাঙ্গীর আলম ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর গ্রামের আব্দুর কাদের এর ছেলে ও জাহিদ হাসান বাপ্পী একই উপজেলার মথরাপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

প্রক্ষত্যদর্শীরা জানায়, আটক জাহাঙ্গীর আলম ও জাহিদ হাসান বাপ্পী সিআইডি পুলিশ কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন জায়গা থেকে আর্থিক সুবিধা নিয়ে আসছিল। সাধারণ মানুষ তাদের আচরণ দেখে সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক কর সিআইডি দফতরের লোকজনের সঙ্গে কথাবার্তা বলে নিশ্চিত হই যে ওই দুই যুবক প্রতারক।

পীরগঞ্জ থানা ওসি আমিরুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top