Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ , সময়- ৭:৩৮ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
কবি বেলাল চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সাংবাদিকের ওপর নির্যাতনের ঘটনায় দ্রুত ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি কমিশনার    রানা প্লাজার ধস : ২৪ এপ্রিল শ্রমিক নিরাপত্তা দিবস ঘোষণার দাবি । প্রজন্মকণ্ঠ দেশের অর্থনীতি শিগগিরই ভারত, মেক্সিকো ও তুরস্কের মতো হবে : সজীব ওয়াজেদ  আজ সানরাইর্জাস হায়দরাবাদের মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ানস । প্রজন্মকণ্ঠ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুক পেজ হ্যাকড, তারেকের পাসপোর্টকে নিয়ে দেয়া পোস্ট উধাও  এবার গ্লোবাল উইমেন’স লিডারশিপ অ্যাওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী গাজীপুর সিটি :  মেয়র প্রার্থীদের প্রতীক বরাদ্দ  শেখ হাসিনার ‘সাহসী ও নির্ভীক নেতৃত্বের’ প্রশংসা করেছেন নরেন্দ্র মোদি শেখ হাসিনা কবি বেলাল চৌধুরী আর নেই । প্রজন্মকণ্ঠ

কমে গেছে গ্যাসের চাপ, দুর্ভোগে পড়েছেন নগরবাসী 


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৬ এপ্রিল ২০১৮ ৮:৩৯ পিএম:
কমে গেছে গ্যাসের চাপ, দুর্ভোগে পড়েছেন নগরবাসী 

রাজধানীতে হঠাৎ করেই বাসাবাড়িতে কমে গেছে গ্যাসের চাপ। সকাল থেকে নগরীর বাড্ডা, রামপুরা, মধুবাগ, মিরপুর ও মগবাজারসহ বিভিন্ন এলাকায় গ্যাসের চাপ কম থাকায় দুর্ভোগে পড়েছেন নগরবাসী। গ্যাস বিতরণকারী সংস্থার পক্ষ থেকে সরবরাহ বন্ধের কোনো নোটিশ না থাকলেও, বিভিন্ন এলাকায় গ্যাসের চাপ কম থাকায় ভোগান্তি পোহাচ্ছেন অনেকেই। এদিকে, শিগগিরই সারাদেশে গ্যাস সংকটের সমাধান হবে উল্লেখ করে সংশ্লিষ্ট প্রতিমন্ত্রী বলছেন, উদ্ভুত সংকটের কারণ খতিয়ে দেখা হবে।

রাজধানীর হীরাঝিল বস্তির নীরা। ২টি করে মোট ৪টি গ্যাস সংযোগের চুলা থাকলেও তাদের ভরসা মাটির চুলা। তারা বলেন, 'এখনই এই অবস্থা গরমকালেতো গ্যাস থাকেই না। ৩টা বাজে গ্যাস আসলে ৭ টা বাজতে বাজতে গ্যাস চলে যায়।'

শহরে যারা ফ্ল্যাটের বাসিন্দা, ভালো নেই তারাও। ছুটির দিনেও দিনভর অপেক্ষা শেষে তাদের শেষ ভরসা এলপি সিলিন্ডার। তারা বলেন, '৪টা বাজে ঘুম থেকে উঠে রান্না করতে হয়। সরকারি বন্ধের দিনও গ্যাস থাকে না।' গ্যাসের জন্য এমন অপেক্ষা রাজধানীর বাড্ডা থেকে রামপুর-বনশ্রী হয়ে মধুবাগ পর্যন্ত। মিরপুরের ইব্রাহিমপুর, কল্যানপুর, শ্যামলী জুড়েও এমন হাহাকার। রাজধানীতে সদ্য যুক্ত হওয়া দক্ষিণখান, উত্তরখানে তো বছরজুড়েই একই পরিস্থিতি।

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ জানিয়েছেন, ঠিক কী কারণে গ্রীষ্মকালে গ্যাসের এ সংকট তারা খতিয়ে দেখা হচ্ছে। শীতকালে গ্যাসের সংকট থাকলেও গ্রীষ্মকালের এ অনাকাঙ্খিত গ্যাস সংকট কতদিন ভোগাবে নগরবাসীকে উত্তর জানা নেই কারোরই।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top