Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ , সময়- ৪:২৯ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
খালেদা জিয়ার চিকিৎসা বিতর্ক কেন ? বিএনপি প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাত শেষে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পছন্দের হাসপাতালে চিকিৎসার জন্য আবেদন খালেদা জিয়ার | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি : ওবায়দুল কাদের বিএনপি-জামায়াত ক্লিনহার্ট অপারেশন চালিয়ে আ'লীগের অসংখ্য নেতাকর্মীকে নির্যাতনের শিকার করেছিল : প্রধানমন্ত্রী  ধর্মমন্ত্রী ও ভূমিমন্ত্রীর  কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল করেছে বিএনপি আ'লীগের প্রতিনিধিদলের উত্তরবঙ্গ সফর শুরু । প্রজন্মকণ্ঠ   বিজিবি-বিএসএফ সম্মেলন : সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনার অঙ্গীকার | প্রজন্মকণ্ঠ  সেমিফাইনাল নিশ্চিত করতে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ, আগামীকাল | প্রজন্মকণ্ঠ

পল্লী সঞ্চয় ব্যাংকে বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ১০ এপ্রিল ২০১৮ ১১:২৭ এএম:
পল্লী সঞ্চয় ব্যাংকে বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি

পল্লী সঞ্চয় ব্যাংকে বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই ব্যাংকে নয়টি পদে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম :  সিস্টেম অ্যানালিস্ট, ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর, সহকারী সিস্টেম অ্যানালিস্ট, সহকারী ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর, সিস্টেম ইঞ্জিনিয়ার (হার্ড ও নিট), প্রোগ্রামার, সহকারী সিস্টেম ইঞ্জিনিয়ার (হার্ড ও নেট), সহকারী প্রোগ্রামার, কনসালট্যান্ট (বন ও ইকোসিস্টেম)

যোগ্যতা

সিস্টেম অ্যানালিস্ট : পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৪০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪৩ হাজার থেকে ৬৯ হাজার ৮৫০ টাকা।

ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর

পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৪০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪৩ হাজার থেকে ৬৯ হাজার ৮৫০ টাকা।

সহকারী সিস্টেম অ্যানালিস্ট : পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা।

সহকারী ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর : পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা।

সিস্টেম ইঞ্জিনিয়ার (হার্ড ও নিট) : পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা।

প্রোগ্রামার : পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা।

সহকারী সিস্টেম ইঞ্জিনিয়ার (হার্ড ও নেট) : পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী প্রোগ্রামার : পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

কনসালট্যান্ট (বন ও ইকোসিস্টেম) : পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৬৫ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে।

আবেদন প্রক্রিয়া :আগ্রহী প্রার্থীদের অফিস সময়ের মধ্যে অনলাইনে পল্লী সঞ্চয় ব্যাংকের ওয়েবসাইটের (www.pallisanchaybank.gov.bd) মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা : ২২ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top