Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ , সময়- ৩:১০ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বৈশ্বিক ক্ষুধা সূচকে গত বছরের তুলনায় আরও দুই ধাপ এগিয়েছে বাংলাদেশ রাষ্ট্রদ্রোহ মামলার পর এবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা চলতি বছরেই বাংলাদেশে চালু হচ্ছে ই-পাসপোর্ট শেষ পর্যন্ত ভর্তুকি দিয়ে গ্যাসের দাম না বাড়ানোর সিদ্ধান্ত : বিইআরসি নরসিংদীর ‘জঙ্গি আস্তানায়’ যৌথবাহীনির অভিযান সমাপ্ত  এই মুহূর্তে কোনও রাজবন্দি নাই, যারা আছে তারা সবাই অপরাধী : তথ্যমন্ত্রী অনুসন্ধানী সাংবাদিকতা ছাড়া দুদক টিকবে না : দুর্নীতি দমন কমিশন নরসিংদীর 'জঙ্গি আস্তানা' থেকে দু'টি লাশ উদ্ধার, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান ৮ হাজার রোহিঙ্গার প্রথম তালিকা যাচাই করে তথ্য স্বীকার করেছে মায়ানমার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই : পানি সম্পদ মন্ত্রী

বন্দুকযুদ্ধের নামে হত্যা বন্ধ করে অভিযুক্তদের বিচারের আওতায় আনার দাবি


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ২৭ মে ২০১৮ ১২:৫০ এএম:
বন্দুকযুদ্ধের নামে হত্যা বন্ধ করে অভিযুক্তদের বিচারের আওতায় আনার দাবি

বন্দুকযুদ্ধের নামে হত্যা বন্ধ করে অভিযুক্তদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার (২৬ মে) বিকেলে রাজধানীর একটি হোটেলে জাতীয় ইসলামী মহাজোটের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নিয়ে এ দাবি জানান তিনি। এছাড়া প্রধানমন্ত্রী ভারত সফর শেষে তিস্তার পানি বণ্টন চুক্তির ব্যাপারে নতুন বার্তা নিয়ে আসবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

 জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, রমজান শান্তি ও সংযমের মাস। কিন্তু আমরা কেউ শান্তি ও স্বস্তিতে নেই। আগামীকাল কি হবে; কার কপালে মৃত্যু আছে। এই ঘটনার প্রতিবাদও কেউ করে না। বিনা বিচারে মানুষ হত্যা এটা পৃথিবীর কোথাও ঘটে না।

তিনি আরও বলেন, বন্দুকযুদ্ধ; সরকার কি যুদ্ধ ঘোষণা শুরু করেছেন। কার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কে বন্দুক যুদ্ধের শিকার হব আমরা কেউ জানি না। রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের কথা বললেও পারেননি।

প্রধানমন্ত্রীর ভারত সফর প্রসঙ্গে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, প্রধানমন্ত্রী ভারত থেকে আমাদের জন্য কি আনছেন, আমরা জানি না। তিস্তা চুক্তি নিয়ে প্রধানমন্ত্রীর ঘোষণা দাবি করেন তিনি।

ইসলামী মহাজোটের চেয়ারম্যান মাওলানা আবু নাসের ওয়াহেদ ফারুকের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সভাপতিমণ্ডলীর সদস্য ও সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায় ও রেজাউল ইসলাম ভূইয়া, জোটনেতা মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম, মাওলানা আলফাত চৌধুরী, আবুল হাসনাত, ইসহাক ভূঁইয়া প্রমুখ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top