Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ , সময়- ৩:৩৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বৈশ্বিক ক্ষুধা সূচকে গত বছরের তুলনায় আরও দুই ধাপ এগিয়েছে বাংলাদেশ রাষ্ট্রদ্রোহ মামলার পর এবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা চলতি বছরেই বাংলাদেশে চালু হচ্ছে ই-পাসপোর্ট শেষ পর্যন্ত ভর্তুকি দিয়ে গ্যাসের দাম না বাড়ানোর সিদ্ধান্ত : বিইআরসি নরসিংদীর ‘জঙ্গি আস্তানায়’ যৌথবাহীনির অভিযান সমাপ্ত  এই মুহূর্তে কোনও রাজবন্দি নাই, যারা আছে তারা সবাই অপরাধী : তথ্যমন্ত্রী অনুসন্ধানী সাংবাদিকতা ছাড়া দুদক টিকবে না : দুর্নীতি দমন কমিশন নরসিংদীর 'জঙ্গি আস্তানা' থেকে দু'টি লাশ উদ্ধার, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান ৮ হাজার রোহিঙ্গার প্রথম তালিকা যাচাই করে তথ্য স্বীকার করেছে মায়ানমার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই : পানি সম্পদ মন্ত্রী

বিনা প্রতিদ্বন্দ্বিতায় তালুকদার খালেকের স্ত্রী'কে বিজয়ী ঘোষণা 


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৪ জুন ২০১৮ ৭:১৬ পিএম:
বিনা প্রতিদ্বন্দ্বিতায় তালুকদার খালেকের স্ত্রী'কে বিজয়ী ঘোষণা 

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেকের ছেড়ে দেওয়া বাগেরহাট-৩ আসনে (রামপাল-মোংলা) তার স্ত্রী হাবিবুন নাহারকে বিজয়ী ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

সোমবার (৪ জুন) বিকেলে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।

রিটার্নিং কর্মকর্তা মো. নূরুজ্জামান তালুকদার বলেন, ‘অন্য কোনো প্রার্থী না থাকায় ওই আসনে ভোটগ্রহণের দরকার পড়েনি। এ কারণে হাবিবুন নাহারকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।’

এ আসনে নায়ক শাকিল খান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনলেও শেষ পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কাছে তা জমা না দেওয়ায় আওয়ামী লীগের প্রার্থী হাবিবুন নাহার ওই আসনে একক প্রার্থী ছিলেন।

রিটার্নিং কর্মকর্তা জানান, বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে গতকাল (৩ জুন) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। ওইদিন মনোনয়নপত্র প্রত্যাহার না হওয়ায় আজ (৪ জুন) আওয়ামী লীগের এ প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

রামপাল-মোংলা এই দুই উপজেলা নিয়ে বাগেরহাট-৩ আসন। দুই উপজেলায় ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে মোট দুই লাখ ২৬ হাজার ২৪৯ ভোটার রয়েছে। পুরুষ ভোটার ১ লাখ ১৩ হাজার ২৩৮ জন। নারী ভোটার ১ লাখ ১৩ হাজার ১১জন ।

এই আসনের ৯০টি কেন্দ্রে ২৬ জুন ভোটগ্রহণ হওয়ার কথা ছিল।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top