Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ , সময়- ৫:৪৭ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ঠাকুরগাঁও সদর উপজেলায় গণসংযোগে মির্জা ফখরুল  বিতর্কিত সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও তাঁর রাজনীতি  প্রমাণিত হলো বিএনপি সন্ত্রাসী দল : কাদের  বিবাহবার্ষিকীতে দোয়া চাইলেন ক্রিকেট সুপারস্টার সাকিব টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সভানেত্রী শেখ হাসিনা  খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে রিটের আদেশ আগামীকাল  মনোনয়নপত্র ফিরে পাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম নির্বাচনী প্রচার শুরু করবেন শেখ হাসিনা, ১২ ডিসেম্বর সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্য ২০১৫ থেকে টেকসই উন্নয়ন অভীষ্ট ২০৩০

এইবার নিষ্পাপ, নাবালিকা শিশুর ইজ্জত নিলামে তুললেন পাষণ্ড পিতা


জসিম উদ্দিন

আপডেট সময়: ২০ জুলাই ২০১৮ ৬:৫৪ পিএম:
এইবার নিষ্পাপ, নাবালিকা শিশুর ইজ্জত নিলামে তুললেন পাষণ্ড পিতা

ফেসবুক স্ট্যাটাস : নোয়াখালীতে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে এইবার নিষ্পাপ, নাবালিকা শিশুর ইজ্জত নিলামে তুললেন পাষণ্ড পিতা কবির ভুঁইয়া। লোমহর্ষক এই ঘটনাটি ঘটেছে নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানাধীন ৮নং সোনাপুর ইউনিয়ন অন্তর্গত কালিকাপুর গ্রামের ভুঁইয়া বাড়ীতে।

"ছিঃ পিতা ছিঃ....... ছিঃ কবির ভুঁইয়া ছিঃ"

এই আপনাদের মতোই কিছু অসভ্য, জঘন্য ও পাষণ্ড পিতার জন্যই আজ পিতা নামের এই পবিত্র নামটি সমাজের চোখে দিনদিন অপবিত্র হতে চলছে। সামান্য কিছু জায়গাজমি সংক্রান্ত বিষয় নিয়ে আপনার নিজ আপন মায়ের পেটের বড় ভাই ছিদ্দিক ভুঁইয়ার সাথে একটু ঝামেলা না হয় চলছিল। কিন্তু তাই বলে আপনি আপনার সেই আপন বড় ভাইকে ফাঁসাতে গিয়ে নিজ ঔরস জাতক নিষ্পাপ, নাবালিকা সন্তানের নামে এভাবে মিথ্যে, গুজব ও বানোয়াট ইভটিজিং গল্প সাজাতে হবে?

অথচ মিঃ কবির ভুঁইয়া, আপনি যাদের নামে এই মিথ্যে ইভটিজং এর গল্প সাজিয়েছেন! সেই লোক গুলা কেউ আপনার ভাড়াটিয়া সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়ে এখনো সোনাইমুড়ী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জীবন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে যাচ্ছে। আবার কেউ মিথ্যে মামলায় অভিযুক্ত হয়ে বৃদ্ধ বয়সেও পুলিশি হয়রানির ভয়ে ঘরবাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

হায়রে সমাজ! হায়রে দুনিয়া! হায়রে বিবেক!কিছু জায়গাজমি ও কিছু টাকার জন্য কেউ এভাবে এতো নীচ এতো জঘন্য কাজে লিপ্ত হতে পারে?

অর্থের জোরে সাংবাদিক কেনা যায়! অর্থের জোরে প্রশাসন কেনা যায়! অর্থের জোরে সন্ত্রাস কেনা যায়! কিন্তু এই অর্থের জোরে কি মানুষের বিবেক, বিবেচনাও কেনা যায়?

পিতা নামের এই জঘন্য লোকটি এখন ঠিক তাই করে যাচ্ছে। অর্থের জোরে দিনকে রাত আর রাতকে দিন বানিয়ে যাচ্ছে। এই অর্থের জোরেই নিজ আপন মায়ের পেটের বড় ভাই ছিদ্দিক ভুঁইয়াকে সে এখন প্রতিনিয়ত মিডিয়া, প্রশাসন ও সন্ত্রাস ভাঁড়া করে শুধু হয়রানি করেই ক্ষান্ত হয়নি, নিজের আপন ভাতিজাকে ভাড়াটিয়া সন্ত্রাস দিয়ে কুপিয়ে উলটো মিথ্যা মামলা দিয়ে দুনিয়া ছাড়ার পায়তারা করে যাচ্ছে। এমনকি শেষপর্যন্ত নিজের নাবালিকা মেয়েটিকে নিয়েও ইভটিজিং করার মিথ্যে গল্প সাজিয়ে মিডিয়ায় প্রচার করে যাচ্ছে।

আমি এলাকার স্থানীয় নেতৃবৃন্দ এবং প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, কবির ভুঁইয়ার নির্যাতনের কবলে পড়ে একটি নিরীহ পরিবারকে বাঁচাতে সমস্ত বিষয়টিকে যথাযথ তদন্ত করে এই জঘন্য পিতা নামক কবির ভুঁইয়াকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হউক।

ফেসবুক লিঙ্ক ঃ জসিম উদ্দিন


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top