Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ , সময়- ৩:২৪ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বৈশ্বিক ক্ষুধা সূচকে গত বছরের তুলনায় আরও দুই ধাপ এগিয়েছে বাংলাদেশ রাষ্ট্রদ্রোহ মামলার পর এবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা চলতি বছরেই বাংলাদেশে চালু হচ্ছে ই-পাসপোর্ট শেষ পর্যন্ত ভর্তুকি দিয়ে গ্যাসের দাম না বাড়ানোর সিদ্ধান্ত : বিইআরসি নরসিংদীর ‘জঙ্গি আস্তানায়’ যৌথবাহীনির অভিযান সমাপ্ত  এই মুহূর্তে কোনও রাজবন্দি নাই, যারা আছে তারা সবাই অপরাধী : তথ্যমন্ত্রী অনুসন্ধানী সাংবাদিকতা ছাড়া দুদক টিকবে না : দুর্নীতি দমন কমিশন নরসিংদীর 'জঙ্গি আস্তানা' থেকে দু'টি লাশ উদ্ধার, জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান ৮ হাজার রোহিঙ্গার প্রথম তালিকা যাচাই করে তথ্য স্বীকার করেছে মায়ানমার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই : পানি সম্পদ মন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা দেয়া বাসটি চালাচ্ছিলেন হেলপার


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ১১ আগস্ট ২০১৮ ১১:৫৬ এএম:
স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে ধাক্কা দেয়া বাসটি চালাচ্ছিলেন হেলপার

রাজধানীতে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসকে ধাক্কা দিয়েছে নিউ ভিশন পরিবহনের একটি বাস। ওই বাসে তখন চালক ছিলেন না। বাসটি চালাচ্ছিলেন মানিক নামের এক হেলপার। শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনের পর রাজধানীসহ সারা দেশে এখন চলছে পুলিশের ট্রাফিক সপ্তাহ। এ ট্রাফিক সপ্তাহের মধ্যেই রাজধানীর শেরেবংলা নগরে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

শুক্রবার রাত ৯টার দিকে নিউ ভিশন পরিবহনের ওই বাসটি মন্ত্রীর গাড়িকে ধাক্কা দেয়। ওই সময় স্বরাষ্ট্রমন্ত্রী গাড়িতেই ছিলেন।

এঘটনার পর ওই বাস (নম্বর- ঢাকা মেট্রো ব ১১-৭৪৭৫) ও হেলপারকে আটক করে শেরেবাংলা নগর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার।

জানতে চাইলে রাত ১০টার দিকে শেরেবাংলা নগর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস বলেন, আমি একটি বিয়ের দাওয়াতে থানার বাইরে আছি। তাই এ নিয়ে বিস্তারিত কিছু বলতে পারবো না। এসআই রুহুল আমিন ঘটনাস্থলে গিয়েছেন।

এসআই রুহুল আমিন বলেন, ‘মন্ত্রী মহোদয় রোগী দেখতে শেরেবাংলা নগরে অবস্থিত জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে এসেছিলেন। রোগী দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেন। মন্ত্রীর গাড়িটি হাসপাতালের সামনে কলেজ গেটের বিপরীতে গেলে পেছন দিক থেকে মন্ত্রীর গাড়িকে ধাক্কা দেয়। বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল।

ট্রাফিক পশ্চিম বিভাগের উপ-কমিশনার (ডিসি) লিটন কুমার সাহা বলেন, থানায় নেয়ার পর বাসটিকে ডাম্পিংয়ে দেয়া হয়।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে উল্লেখ করে রাত ১১টার দিকে ডিসি লিটন কুমার বলেন, ‘বাসের ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। গাড়িটি কতটুকু ক্ষতিগ্রস্ত হয়েছে তা নিরূপণের কাজ চলছে। এ নিয়ে এখনও বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। কারণ, ক্ষতিগ্রস্ত গাড়িটি ঘটনাস্থলে নেই। মন্ত্রী মহোদয় ওই গাড়ি নিয়েই তার গন্তব্যে চলে গেছেন।’


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top