Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮ , সময়- ৪:২১ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
সাজাপ্রাপ্ত আসামীদের নিয়ে ডা. কামালের সরকারবিরোধী ঐক্য ব্যর্থ হবে : বাণিজ্যমন্ত্রী সিরিয়ায় মার্কিন বিমান হামলায় শিশুসহ ৩২ জন বেসামরিক ব্যক্তি নিহত আগামী নির্বাচনের রোডম্যাপ ঘোষণা আসছে, জাতীয় পার্টির মহাসমাবেশ আজ আওয়ামী লীগের জনপ্রিয়তা আকাশচুম্বি, জনগণ হৃদয় দিয়ে ভালোবাসে : স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ মানুষের ভিড়ের ওপর দিয়ে চলে গেল ট্রেন, ৫০ জন নিহত | প্রজন্মকণ্ঠ তরুণী ও কম বয়সী রোহিঙ্গা মেয়েরা পাচারের শিকার হচ্ছে : জাতিসংঘ যারা বহিষ্কারের ঘোষণা দিয়েছেন তারা বিকল্পধারার কেউ নন : মাহী বি চৌধুরী  আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের স্বাধীনতা এখনও পুরোপুরি অর্জন করতে পারিনি : রাষ্ট্রপ্রতি সর্বত্র মানুষের মঙ্গলের সুযোগ করে দিতে শেখ হাসিনার সরকার কাজ করছে : অর্থমন্ত্রী  সংস্কৃতি অঙ্গনে কালো ছায়া নেমে এলো | প্রজন্মকণ্ঠ

বগুড়ায় রেল স্টেশনে ৩০% কোটা রাখার দাবিতে রেলপথ অবরোধ ও অবস্থান ধর্মঘট


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ৯ অক্টোবর ২০১৮ ১২:৫৮ পিএম:
বগুড়ায় রেল স্টেশনে ৩০% কোটা রাখার দাবিতে রেলপথ অবরোধ ও অবস্থান ধর্মঘট

মুক্তিযোদ্ধার সন্তান কোটা ৩০% বহাল রাখার দাবিতে বগুড়া রেলস্টেশনে রেলপথ অবরোধ কর্মসুচি পালন করা হয়েছে। সোমবার সকালে বগুড়া মুক্তিযোদ্ধা মঞ্চ জেলা শাখার উদ্যোগে এ কর্মসুচি পালন করা হয়। 

উক্ত অবরোধ কর্মসুচিতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মঞ্চ বগুড়া জেলা শাখার মুখপাত্র রেজাউল ইসলাম রেজা, সুলতান মাহমুদ প্রিন্স, পাভেল রানা, আজিজুল রহমান সুমন, রাশেদুর হাসান, জিন্নাহ হক, আহসান কবির জিতু, শাহীন আকতার মিরাজ, মশিউর রহমান বিপ্লব, আওরঙ্গজেব বজলু, শফিউল হাসান সবুজ, সেলিম, সুজিত কুমার, এবং শাহীন প্রমুখ। উক্ত অবরোধ কর্মসুচি থেকে মুক্তিযোদ্ধা সন্তান কোটা বহাল রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবি জানানো হয়। সেই সাথে স্বাধীনতা বিরোধীদের প্রতি আরো কঠোর হবার আহবান জানানো হয়। যতক্ষন পর্যন্ত কোটা বহাল করা না হবে ততক্ষন পর্যন্ত তারা রাজপথ ছাড়বে না বলে কঠোর হুশিয়ারী উচ্চারন করা হয়। এই সময় তারা আরো বলেন ২১ বছর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার অবহেলিত ছিল, ১৯৯৬ সালে দেশরত্ন শেখ হাসিনা ক্ষমতায় আসার পর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে প্রতিষ্ঠিত করেছিলেন। 

কিন্তু কিছু কুচক্রী মহলের ইন্ধনে বঙ্গবন্ধুর দেওয়া কোটাকে বাদ দিয়ে মুক্তিযোদ্ধাদের অপমান করা হচ্ছে বলে বক্তারা জানান। পরে বিকাল ৩ টায় শহরের সাতমাথায় অবস্থান ধর্মঘট পালন করা হয়। সেখানে বক্তব্য রাখেন আমিনুল ফরিদ, রেজাউল ইসলাম রেজা, সুলতান মাহমুদ প্রিন্স, পাভেল রান, ফেরদৌস সরকার মুকুল, আবু বক্কর সিদ্দিক, শামীম, বিমল কুমার এবং শুভ সংকর গুহরায় প্রমুখ সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top